Black Magic & The First Creation Of Zombie In Real

“ব্ল্যাক ম্যাজিকের উত্থান এবং Zombie সৃষ্টি প্রথমবার”

খুব সম্ভবত ১৪০০ থেকে ১৬০০ শতাব্দীর মধ্যে White Magic নিয়ে খুব Study করা হয়েছিল।(যদিও ম্যাজিক ব্যাপারটা সৃষ্টি হয় প্রথম ব্যাবিলনে হারুত এবং মারুত-কে ঘিরে)
কিন্তু সেটা খুব দ্রুত বন্ধ হয়ে যায় যখন Black Magic এর উত্থান ভালভাবে শুরু হল।

বিভিন্ন ধর্মে Black Magic নিয়ে কোন না কোন ঘটনার উল্লেখ থাকায় সেটা বহুল আলোচিত হতে থাকে, এবং গোপনে অনেকেই সেটা শুরু করে দেয়। Black Magic এর Origin একেবারে #Pure_Satanism( শয়তানের উপাসনা )… থেকে।

Vodoo কে Modern Black Magic আখ্যা দেয়া হয়, যেখানে একটি মানুষের পুতুল বানিয়ে সেটা দিয়ে শারীরিক নির্যাতন করা হয়। Vodoo একটি অত্যাধুনিক টেকনিক যার Origin হল Black & White or, Dark & Light উভয় Magic…

#Vodoo একটি Cultural Magic হিসেবে আখ্যা পায়। যখন Satanism এর মূল তত্ত্ব দাড় করানো হয় এভাবে যে, “ Magic is Magic, it owns knowledge & creates your own satisfaction & destiny”

Vodoo হল Vodou ধর্মের একটা অংশ। #Bokor নামের কিছু Priest ঐ দুই প্রকারের Magic এর সংমিশ্রণ ঘটাতে পারেন। এই Dark & Light – Magic এর সংমিশ্রণে প্রথমবার #Zoombie সৃষ্টি হয়।

ঐ Priest-রা বিশেষ বৈশিষ্ট্যের একধরনের #Potion তৈরি করে যাতে একরকমের Poison থাকে, যা স্বাভাবিক ভাবে, হৃদপিণ্ডকে বিশেষ সময়ের জন্য অচল করে দেয়। এবং ঐ মানুষটিকে মৃত বলে মনে হয়।
মৃত ভেবে যখন তাদের জীবন্ত কবর দেয়া হয়, তখনই মূল কাজ শুরু হয়। #Zoombie তৈরির কলাকৌশল।

Bokor নামের সেই Priest মৃতপ্রায় সেই দেহগুলোকে কবর থেকে উঠিয়ে আনে। তাদের দেহে কিছু Drug প্রবেশ করানো হয়, সাধারণত যা ব্যাবহার করে তা হল datura ( ধুতুরা) … তাদেরকে কল্পনা শক্তিকে বাস্তব এবং অবাস্তবের মাঝে বেঁধে ফেলা হয়। ঘুম এবং জাগরণ, মৃত এবং জীবিত এই দুই-এর মাঝে রেখে দেওয়া হয়। এরপর তাদেরকে মন্ত্রে আবদ্ধ করে আদেশ দিয়ে যেকোনো কাজ করিয়ে নেয়া হয়।

কিন্তু কথিত আছে, সবচেয়ে ভয়ঙ্কর যে কাজটি করার চেষ্টা করা হয় সেটা হল, অসংখ্য Zoombie বা Corpse গুলোর সাথে সেই Priest এর আত্তার Communication করার চেষ্টা করা হয়। Priest –রা সেই সম্মিলিত আত্মার বন্ধনের মাদ্ধমে Corpse-দের দেহ থেকে দেহান্তরে চলাচল করতে পারে। সেটা অবশ্য সর্বোচ্চ স্তরের Black Magic..
কিন্তু ছোট ছোট ব্ল্যাক ম্যাজিকের তো হাজারো নমুনা আছে যেগুলো একটি পরিবার কিংবা একজন নির্দিষ্ট কোনও ব্যাক্তিকে তিলতিল করে শেষ করে দিতে পারে!!

এটাই হল ব্ল্যাক ম্যাজিকের অন্ধকার দুনিয়া …
Are you interested?? 😀

#শাওন_ইরিক
কেমন লাগল জানাবেন 🙂

4 thoughts on “Black Magic & The First Creation Of Zombie In Real

Add yours

Leave a comment

Create a free website or blog at WordPress.com.

Up ↑